অনবদ্য ভালবাসা
- Aisha Siddika - কাব্যবিলাশী ২৯-০৪-২০২৪

নিতান্তই সুখের বশে
আমি চাইবোনা তোমার কাছে
বলবোনা এনে দাও আমায়
দামি পাথর বসানো ঝলমলে গাউন!
যার পরিধাণে আমি হয়ে উঠবো,ঝলমলে সুন্দরি।
দামী টাইলস বসানো, রঙিণ কার্পেটে মোড়া
থাই গ্লাসওয়ালা বাড়ি,
ড্রয়িংরুমটাতে সাজানো সোফায় বসে
৫৪" এলইডি টিভিতে মোহনীয় গান
রোজ বিকেলে বারান্দায় বসে
গাঢ় দুধের এককাপ কড়া কফি,
নরম পালঙ্কের কমল বালিশে
ভালবাসার সুখনিদ্রা।
ক্লান্ত সময়ে গ্রিল কাবাব
আর কোল্ড ড্রিংকস এর আয়োজন,
মেহেদিরাঙা হাতে চোখজুড়ানো
হিরাখচিত শখের ব্রাসলেট
দুপা জুড়ে আটকানো সোনার নুপুর,
কাজলবরণ চোখের রঙিণ আইস্যাডো।
চাইবোনা এসব,বলবো শুধু
ঘুচিয়ে দাও প্রেমের দুর্ভিক্ষ
মুক্ত করো আমায় তুমি
ভরিয়ে দাও,অনবদ্য ভালবাসা।।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 5টি মন্তব্য এসেছে।

AishaSiddika
১৮-১২-২০১৮ ১৪:৫৭ মিঃ

ধন্যবাদ #sojib ahsan

AishaSiddika
১৮-১২-২০১৮ ১৪:৪৯ মিঃ

ধন্যবাদ #বিদায় বেলা

AishaSiddika
১৮-১২-২০১৮ ১৪:৪৭ মিঃ

ধন্যবাদ #sojib ahsan

Biday
১৭-১২-২০১৮ ১৮:৪৪ মিঃ

কবিতায় আলাদা একটা বাস্তবতা ও প্রতিভা আছে বার বার পড়তে ইচ্ছে জাগে

SojibAhsan
১৩-১২-২০১৮ ১২:৫০ মিঃ

আসলেই অনবদ্য, প্রতিভার অধিকারি আপনি।